এশিয়া হ্যাক রিসার্চ অ্যান্ড টেকনিক্যাল নিউজ অনুমান করা হলে মাইক্রোসফ্ট ইমেল ঠিকানা সার্ভারগুলিকে জরুরীভাবে সংশোধন করার জন্য GCHQ সংস্থাগুলিকে সতর্ক করে

আপনি লাইটরুমের স্বর্গের মাস্কিং সাধারণত অনেক ছোট তথ্য বা গাছ সহ আরও কঠিন দিগন্ত রেখার মতো প্রাইম নয় এবং আপনি ফুল দিতে পারেন, যেমন। নিঃসন্দেহে এটি উন্নতি করতে পারে তবুও এটি আপনি কখনই নিরাপদে সমাধান করতে পারবেন না, এবং আপনার নিজস্ব কিছু জটিল বিষয় হল যে অ্যাডোবের এআই মাস্কিংটি বেশ শক্ত। এছাড়াও যেটিতে এটি নতুন মুখোশের লাইনকে নরম করে, এটি কিছুটা রুক্ষ হওয়ার প্রবণতা এবং আপনি লক্ষণীয় হবেন। স্নো মেথড টোকেন প্রিসেলের শেষ পর্যায়ে রয়েছে যা $0.14 থেকে ট্রেড করা যেতে পারে, শেষ বুলেটের সময় $0.075 থেকে উপরে। বেশ কয়েকটি শিল্প বিশেষজ্ঞরা ভবিষ্যদ্বাণী করেছেন যে একটি তুষারপাত প্রক্রিয়া অবশ্যই নতুন টোকেন হয়ে উঠবে যা 2023 সালের মধ্যে অনেক লোককে গ্র্যান্ড ROI সুরক্ষিত করতে সহায়তা করে। 3 জানুয়ারী, 2023-এ তুষারপাত প্রক্রিয়ার নতুন ডিসচার্জ একেবারে নতুন অগ্রাধিকারের শীর্ষের কাছাকাছি হতে চলেছে আপনার ক্রিপ্টোকারেন্সি ব্যক্তির জন্য চেকলিস্ট প্রাথমিক অর্থ ফেরত থেকে একটি প্রিমিয়ার রেট চাইছে।

sky exchange sb mall

জনগণের মধ্যে আস্থা জাগানোর জন্য, Poloniex এর নতুন প্রতিষ্ঠাতা বলেছেন যেভাবে আক্রমণটি ঘটেছে এবং আপনি নিশ্চিত করবেন যে সমস্ত নতুন প্রভাবিত ব্যবহারকারীদের সম্ভবত ফেরত দেওয়া হতে পারে। আক্রমণের বিষয়ে 4,100 সদস্যপদ হ্যাক করা হয়েছে, যা দৃশ্যত নতুন বিটক্যাশ সার্ভারকে অক্ষম করে দিয়েছে। এর পরে আপনার, নতুন হ্যাকাররা শুধুমাত্র একজনের প্রভাবিত সদস্যতার সমস্ত অর্থ ছিনিয়ে নিয়েছে এবং সেই সময়ে প্রায় $250,100000 এর পরিমাণ ছিল।

  • 5,875 BTC হারানো সত্ত্বেও, Picostocks একটি আক্রমণের লক্ষণ এবং উপসর্গ আবিষ্কার করতে পারেনি।
  • DragonEx এর পারস্পরিক উদ্দেশ্য আছে যারা ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের অর্থ প্রদান করা।
  • যেহেতু এই হ্যাকগুলি যথেষ্ট না হলে, পরবর্তী হ্যাকটি 2019 সালের ফেব্রুয়ারিতে হয়েছিল৷
  • সেই সময়ে $9.5 মিলিয়ন থেকে সম্মানিত 23,200,100000 XRP আপনাকে সাহায্য করার জন্য যে নগদ অর্থ উত্তোলন করা হয়েছিল।
  • যারা একেবারে নতুন বিশ্বে যথেষ্ট পরিমাণে সময় ব্যয় করেছেন, তাদের জন্য আপনি ফিশিং লক্ষণগুলি একটি সম্পূর্ণ দলকে পঙ্গু করে দেওয়ার প্রত্যাশা করবেন না৷
  • পতনটি দ্রুত প্রতিষ্ঠাতার নতুন স্টপ দ্বারা অনুসরণ করা হয়, যিনি সত্যিই “পশ্চিমা পটভূমির মধ্যে সবচেয়ে বড় আর্থিক ক্ষতির মধ্যে একটি” থেকে জড়িত।

Lucky7Coin সবচেয়ে খুশি ছিল এবং আপনি যে ক্রিপ্টো সম্পত্তি আউট একটি বিস্ময়কর বিষয় আছে সঙ্গে উপস্থাপন করা হবে. Poloniex কোড হ্যাকারদের দ্বারা লাঞ্ছিত হয়, এবং আপনি মার্চ 2014-এ এর বিটকয়েনের প্রায় 12.3% লুণ্ঠন করতে পারেন। সাধারণত, বিটকয়েনিকা থেকে দূরে থাকা নতুন সমস্যাটি অন্য কিছু কারণের জন্য দায়ী করা হয়েছে, তা সত্ত্বেও অজানা লোকেরা যখন লিনোড হ্যাক করেছিল — মার্চ 2012-এর মধ্যে একটি ইন্টারনেট প্রদানকারী। কারণ এটি গানের মতো দুঃখজনক, এটি মাউন্ট গক্সের অধিকারী হওয়ার ঘটনা ছিল, তারপর 2014 সালে গ্রহের সবচেয়ে বড় বিটকয়েন পরিবর্তন।

এই নতুন স্কাইচিটস মানুষ!

ক্রিপ্টো স্থানান্তরগুলি অবশ্যই সর্বোত্তম অনুশীলনের সাথে লেগে থাকতে হবে যাতে ক্লায়েন্ট সদস্যপদ এবং আপনি অর্থায়নের চেষ্টা করতে পারেন নিরাপদে ধরে রাখতে, এমন কোনও দুর্বলতাকে কাজে লাগানো হয় না যা পরিবর্তনের সমাপ্তি ঘটাতে পারে। 2021 সালের এপ্রিলের মধ্যে যখন নতুন ক্রিপ্টো রিপ্লেস হ্যাক হয়েছিল তখন হটবিট অভিজ্ঞতার মতোই কিছু। ফার্মটি এমন একটি সম্ভাবনা তৈরি করেছিল যা লঙ্ঘন হয়ে গেছে এবং আপনি দেখতে পাবেন যে অনেক হ্যাকার প্রকৃতপক্ষে নতুন পার্সের উপলব্ধতা খুঁজছে।যাইহোক, এই লোকেরা এটি করার মধ্যে ব্যর্থ হয়েছিল কারণ বিপদটি আসলে শুরুতেই স্বীকৃত হয়েছিল, এবং সুযোগ ব্যবস্থাপনা টিপসগুলি ঘটতে থাকা ঘটনাগুলিকে এড়াতে পারে। আপনি যদি মনে করেন যে এটি একটি প্রধান ক্রিপ্টো এক্সচেঞ্জ ছিল যা আপনি নিশ্চিতভাবে সমস্ত মুদ্রা হারিয়ে ফেলেছেন এবং আপনি হ্যাক হয়ে থাকতে পারেন, বিটগ্রেইলের সাথে এটি কীভাবে ঘটেছে তা একবার দেখুন। NiceHash অনেক দিনের জন্য অফলাইনে গিয়েছিল কিন্তু ফিরে এসেছে এবং নতুন ক্রিপ্টো রিপ্লেস ডিসিভের মধ্যে টাকা হারিয়েছে এমন যেকোন বা সমস্ত ব্যবহারকারীকে সম্পূর্ণ প্রতিদান চালু করেছে।

জুন 2011-এর মধ্যে, হ্যাকাররা মাউন্ট গক্স-এ নতুন অডিটর কম্পিউটার ব্যবহার করেছিল, বিটকয়েনের দাম এক পয়সায় পরিবর্তন করেছিল এবং আপনি একটি বড় বিপদগ্রস্ত সদস্য অ্যাকাউন্ট থেকে একটি বড় প্রচার-অফ শুরু করতে পারেন। পরবর্তীতে, এই ধরনের হ্যাকাররা প্রায় 60,100 Mt. Gox প্রতিনিধি অ্যাকাউন্ট ভাঙা ছাড়াও. উন্নয়নের অগ্রভাগে এবং আপনি ক্রিপ্টোকারেন্সি, ডিজিটাল সম্পদ এবং মুদ্রার জন্য এগিয়ে যাওয়ার উপায় সম্পর্কে তথ্য পেতে পারেন, CoinDesk একটি পদ্ধতি সকেট চেষ্টা করে যা আপনাকে সর্বোচ্চ সাংবাদিকতার অবস্থার জন্য চেষ্টা করে এবং আপনি নিবন্ধের একটি কঠোর নিয়ম মেনে চলতে পারেন।CoinDesk আসলে ডিজিটাল মানি গ্রুপের অন্য একটি কার্যকরী সহায়ক সংস্থা, যা ক্রিপ্টোকারেন্সিতে খরচ করে এবং আপনি স্টার্টআপ ব্লকচেইন করতে পারেন।

আরও ক্রিপ্টোকারেন্সি চুরি হয়েছে ইথার, এবং আপনি একটি অফিসিয়াল তদন্ত আসলে কোম্পানির দ্বারা শুরু করতে পারেন। পরবর্তী পর্যায়ে, Eterbase চুরি হওয়া তহবিলের উপর নজরদ https://theskystore.in/bn/ ারি করে এবং বিভিন্ন প্রতিদ্বন্দ্বী স্থানান্তরের ব্যবসায় পরিণত হয়। সংস্থাটি একটি অফিসিয়াল দাবি প্রকাশ করেছে যাতে সংস্থাকে নেওয়া অর্থ থেকে হিমশিম খেতে বলা হয় যাতে হ্যাকাররা সহজে লুট করতে না পারে। ইভেন্টে ক্রিপ্টো পরিবর্তন হ্যাক হয়েছে, প্রাথমিক বিবৃতি হল যে কোম্পানি হ্যাক থেকে অর্থায়নের সমস্ত ভুলে গিয়েছিল।

নতুন হ্যাকার সর্বনিম্ন করেছে এবং ডিসেম্বর 2014 এর মধ্যে তাকে বা তার প্রচার শুরু করার আগে আপনি অর্থের জন্য একেবারে কিছুই করতে পারবেন না।হ্যাকের প্রতিক্রিয়া হিসাবে, মাইক্রোসফ্ট বৈশিষ্ট্যগুলি এক্সচেঞ্জ সার্ভারের অধিকারী হতে একাধিক সুরক্ষা অবস্থান প্রকাশ করেছে ব্র্যান্ডের নতুন শূন্য-দিনের দুর্বলতাগুলি প্রশমিত করার জন্য। চেঞ্জ মেশিন 2013, 2016 এবং আপনি 2019 হতে পারেন এর সাথে ত্রুটিগুলি সংযুক্ত হওয়ার তালিকায়, Microsoft বৈশিষ্ট্যগুলি আমাদের সংস্করণ সহ দলগুলিকে তাদের মেশিন যত দ্রুত সম্ভব প্লট করার জন্য সুপারিশ করেছে, বাইরের দিকে থাকা সার্ভারে গুরুত্বপূর্ণ স্থাপন করে৷ 2020 থেকে, ব্লকফাই হল একটি বিকল্প বৃহত্তম বিটকয়েন এক্সচেঞ্জ যা হ্যাকারদের দ্বারা হ্যাক করা হয়েছে যারা নির্দিষ্ট বিপর্যয় ঘটাতে চেয়েছিল। এই লঙ্ঘনের কারণে, বিটপয়েন্ট ভুলে গেছে প্রায় $32 মিলিয়ন অন্য পাঁচটি ক্রিপ্টোকারেন্সির চোরদের মাধ্যমে অর্জন করা। ব্যবসাটি চুরি হওয়া ক্রিপ্টোকারেন্সির কিছু উপাদান উদ্ধার করলেও, সমস্ত তহবিল আজও ধ্বংস হয়ে গেছে।

নতুন হ্যাকার পরবর্তীতে প্রায় 86 মিনিটের জন্য ক্রেতাদের তহবিল চুরি করার চেষ্টা করেছিল কিন্তু সফল হয়নি, যা হামলার জন্য ভবিষ্যতে সবচেয়ে ইতিবাচক দিকগুলির মধ্যে একটি ছিল। শুরুতে, হ্যাক একটি অভ্যন্তরীণ কাজ, এখনও না, আপনি জাল হচ্ছে শেষ পর্যন্ত গসিপ বিস্তৃত আছে. আপবিট একেবারে প্রথম দিকে একেবারে নতুন প্রতারণার বিষয়টি নিশ্চিত করেছে এবং আপনি তাদের ক্ষতির কারণে নতুন ব্যবহারকারীদের ক্ষতিপূরণ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। দেখে মনে হচ্ছে জুন 2019 একটি সফল দিন হয়ে উঠেছে হ্যাকাররা বিটকয়েন গ্রহণের কারণে দ্রুত অর্থ উপার্জন করতে চাইছে। দেখা যাচ্ছে যে ব্যবসার ব্যবস্থাপনা যথেষ্ট ভালো প্রশিক্ষণ জানে না। কয়েনবিন থেকে Youbit এর নাম পরিবর্তন করা হয়েছে এবং Youbit-এর জন্য প্রতারণা করার জন্য কয়েক মাস ধরে আবার চালু করা হয়েছে।

কাঙ্গাস মিউচুয়াল যে আততায়ী লাইভচ্যাট স্থাপন করে যাতে সনাক্ত না হওয়া ভাইরাসটি শিকারের কাছ থেকে দূরে বিভিন্ন অ্যাকাউন্টে অ্যাক্সেস করতে পারে। BTER শেয়ার করেছে যা তারা এই বিষয়টির সমাধান করার জন্য পুলিশকে পরিচালনা করছে, এবং আপনি সুরক্ষা ব্যবসা Jua.com-এর সাথে একটি বড় চুক্তি করার পরে ডান পিছনের পৃষ্ঠাগুলি ব্যয় করার জন্য গভীরভাবে একটি পরিকল্পনা করতে পারেন। Youbit হওয়ার ঠিক আগে, Yapizon প্রকৃতপক্ষে প্রথমবারের মতো হ্যাক হয়েছে, অ্যাক্টে ধাপ 3,831 বিটকয়েন বাদ দিয়েছে।

এটি অর্থের একটি ভবিষ্যত ক্ষেত্র—কারো জন্য কেনাকাটা করা, সরঞ্জাম এবং প্রক্রিয়াগুলি উত্থাপিত শেখার জন্য এবং আপনি সেই ব্যক্তিদের কর্পোরেট API অন্তর্ভুক্ত করতে পারেন,” তিনি বলেছিলেন। গার্টনারের ফার্স্টব্রুকের মতে, বিশেষ করে চেঞ্জের উদাহরণে, অ্যাব পেশীর লোক যারা ব্যবসা করে সাইট সার্ভারের জন্য বোকামি করে, তারা মনে রাখবেন এবং পরিধান করা উচিত নয় হ্যান্ডলিং খ্যাতি হ্যান্ডেল করা উচিত তাদের মধ্যে যারা সুবিধা নেওয়ার সিদ্ধান্ত নিতে চান অটোমোবাইল অবস্থা দুর্বলতা থেকে আবিষ্কারের একেবারে নতুন পর্বগুলি কীভাবে উন্মোচিত হয়েছে তা এখানে দেখানো হয়েছে যাতে আপনি নতুন খোলার জন্য বর্তমান যুদ্ধ করতে পারেন। চীনা সাইবার গুপ্তচরবৃত্তি এক্সচেঞ্জ শূন্য-তারিখের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রের দলকে প্রতারণা করেছে…

লুকআপ একটি অনলাইন সদস্যতার ভিতরে ফাইলগুলি দেখার জন্য গ্রহণযোগ্যতার দাবি রাখে যা মিঃ লিকটেনস্টাইনের অধীনে অভিযোগ করা হয়েছে, এবং তাই নতুন পার্সের প্রাপ্যতার ব্যক্তিগত কীগুলি রয়েছে৷ বাকি টাকা – 94,100000 বিটকয়েন – অভিযুক্ত নতুন নতুন পার্সে রয়ে গেছে যার সাথে নতুন অবৈধ হ্যাক অব্যাহত রয়েছে। তাজা চুরি করা বিটকয়েন আসলে সম্ভবত মিস্টার লিচেনস্টাইনের কারণে নিয়ন্ত্রিত একটি ইলেকট্রনিক ওয়ালেটের জন্য সরবরাহ করা হয়েছে। জুলাই 2019 এর মধ্যে, যদি সংস্থাটি নতুন আউটবাউন্ড তহবিলের সাথে ডিল করার প্রোগ্রামে একটি জীবন হুমকির ভুল দেখে, বিটপয়েন্ট সক্রিয় পদ্ধতি গ্রহণ করে।

হ্যাকারদের একটি দল একটি চমৎকার ফিশিং রিপঅফ চালায় এবং 2019 সালের মে মাসে Binance থেকে অভ্যন্তরীণ সম্ভাবনার মধ্যে ম্যালওয়্যার আটকে দেয়। যদি বিটকয়েন এক্সচেঞ্জ হ্যাক হয়ে যায়, হ্যাকাররা 7,000 BTC-তে প্রবেশ করতে সক্ষম হয় এবং সেই সময়ে এর মূল্য $40 মিলিয়ন। এটি ছাড়াও, একেবারে নতুন হ্যাকাররা একাধিক API টোকেন ডিল করার মতো অবস্থানে রয়েছে এবং আপনার প্রয়োজনীয়তা যাচাই করতে পারেন। Coinrail একটি মোটামুটি দ্রুত ক্রিপ্টো পরিবর্তন করার চেষ্টা করে, তবুও এটি প্রচুর সুযোগের দেখাশোনা করে, তাই এটি হ্যাকারদের দখল করার জন্য একটি লাভজনক ঠিকানা। যে এটি দক্ষিণ অঞ্চল কোরিয়ান ক্রিপ্টো প্রতিস্থাপন চিট হার প্রায় $4 মিলিয়ন লোকসান সংস্থা.

একটি দুর্দান্ত “লাভজনক ব্লকচেইন প্রযুক্তি” সিস্টেম থেকে $45M কেলেঙ্কারির জন্য SEC তদন্ত করছে

কিন্তু এর পরে সংস্থাটি তদন্ত করার সময়, এটি আবিষ্কৃত হয়েছিল যে Altsbit অর্থের লোড ভুলে গেছে, কিন্তু নতুন ক্রিপ্টোকারেন্সিগুলির মাত্র 1/2 এর নীচে এটি সেই সময়ে সংরক্ষণ করা হয়েছিল। Binance-এর উপর ভিত্তি করে, নতুন ক্রিপ্টো রিপ্লেস চিট ট্রাই সাজানো হয়েছে যাতে আপনি ব্যবসা থেকে বর্তমান আশ্রয় পরিদর্শনগুলিকে এড়িয়ে যেতে পারেন, সেগুলিকে এমনভাবে দেখায় যে সমস্ত কেনাকাটা আলাদা সময়কালে প্রতারণার কারণ ছিল। ফেব্রুয়ারী 2019-এ একটি জনপ্রিয় ক্রিপ্টো এক্সচেঞ্জ CoinBene হ্যাক হওয়ার সময় অনুরূপ কিছু ঘটেছিল।

মাইক্রোসফ্ট চেঞ্জ হোস্ট আক্রমণ: ‘আমরা যতটা গণনা করতে পারি তার চেয়ে তারা হ্যাক হচ্ছে’, রাজ্যের নিরাপত্তা সংস্থা

সংস্থাটি আশ্বস্ত করেছে যাতে আপনি অনেক গ্রাহকদের অর্থ ফেরত দিতে পারেন, তবুও নয়, বিআইটিপয়েন্ট এটির কারণে একটি নির্দিষ্ট সময়সূচী দেয়নি। আক্রমণের কথা বিবেচনা করে, হ্যাকারদের জন্য বিথুম্ব প্রায় $29 মিলিয়ন সম্পত্তি মূল্য XRP হারিয়েছে।নতুন অ্যাকাউন্টটি একটি উত্তর কোরিয়ার হ্যাকারদের চিহ্নিত করার সুপারিশ করেছে যখন লাজারাস শ্রেণীবিভাগ নতুন হ্যাকটি সাজিয়েছে। এটি ইউবিটে পরিণত হওয়ার আগে, ইয়াপিজোন ধ্বংসাত্মক অভিনেতাদের কাছ থেকে হ্যাক করা একটি ভিন্ন কোরিয়ান ক্রিপ্টো প্রতিস্থাপন করার চেষ্টা করুন যা অর্জন করতে অনেক বেশি ছিল। যখনই কোড হ্যাকারদের দ্বারা বিটফ্লোর আক্রমণ করা হয়, তখনই এটি ছিল আপনার অল অফ ইউ ব্যবসার সর্বশেষ-সবচেয়ে বড় ক্রিপ্টো বিনিময়।

ম্যাকবুক মালিকরা প্রজাপতি গিটারের সমস্যায় $395 দাবি করার জন্য কয়েক মাস বৈশিষ্ট্যযুক্ত

পলি সার্কেল সেই বিশেষ অত্যন্ত “নৈতিক” হ্যাকারকে কাজ দিয়েছিলেন, যাকে তারা লেবেলও দেয়, ‘মি. আপনি যদি একেবারে নতুন শিল্পে যথেষ্ট পরিমাণ সময় বিনিয়োগ করে থাকেন, তাহলে একটি সম্পূর্ণ কোম্পানিকে পঙ্গু করার জন্য আপনি ফিশিং সময়কাল আশা করবেন না। 1ম, ফার্মটি নিশ্চিত করার চেষ্টা করে যে এটি একটি দুর্দান্ত প্রযুক্তিগত সমস্যার কারণে ট্রিগার হয়েছে, তবে, পরে, তারা নিশ্চিত করেছে যে সেখানে একটি নিরাপত্তা লঙ্ঘন হয়েছে। যে কাউকে সবচেয়ে সন্দেহজনক করে তোলার জন্য এটি ওয়েবে সমস্ত টিমের পরামর্শ এবং সম্পত্তির নতুন তাত্ক্ষণিক বর্জন ছিল। ভাল খবর হল, কোম্পানী ক্রেতাদের আশা করছে যে তারা আপনাকে রেটিং দেয় বা অন্যভাবে আপনাকে ফেরত দেবে।

ক্রিপ্টোকারেন্সি চেঞ্জ চিটসের একটি সম্পূর্ণ সেট আপডেট করা হয়েছে

নতুন আততায়ী এটি নিয়মিত 24 বার, নতুন STA তারল্য পুকুর খালি করে। যদিও ব্যালেন্সার বিবেচনা করে যে তারা STA এর পরিমাণের সাথে মিলিত হয়েছে, তবে এটি প্রাথমিক ব্যালেন্সের পরিমাণের বিষয়ে WETH-কে প্রকাশ করেছে, আক্রমণকারীকে প্রতিটি বিনিময়ের জন্য অনেক বড় মার্জিন দেয়। “কর্তৃপক্ষের সূক্ষ্ম পরিশ্রমের কারণে, নতুন বিভাগটি আরও একবার প্রদর্শন করেছে যে এটি কীভাবে অর্থের পিছনে ছুটবে, তা যাই হোক না কেন।” বিটকয়েন এটিএম-এর কারণে বিপুল পরিমাণ অর্থ ক্যাশ আউট হয়েছে বলে অভিযোগ করা হয়েছে, ক্রমাগত অভ্যস্ত গোল্ড পেতে এবং আপনি অন্যান্য পয়েন্টের সাথে অ-ফঞ্জিবল টোকেন পাবেন যেমন Walmart ব্যক্তিগত খরচের জন্য দরকারী কার্ড সরবরাহ করে। ম্যাথু গ্রেভস, আপনার ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়ার ইউএস অ্যাটর্নি, আপনাকে বলেছেন যে অনেক অপরাধমূলক কার্যকলাপের সাথে যুক্ত একটি বড় ডার্কনেট প্রতিস্থাপনের ফলে নগদ স্থানান্তরিত হয়েছে।

যেহেতু হ্যাকাররা মেশিনে কেনাকাটা করার বিষয়ে সম্পূর্ণ নিয়ন্ত্রণ পেয়েছে, তারা প্রায় প্রতিটি অন্যান্য ক্রিপ্টোকারেন্সির বিনিময়ে অন্যান্য এক্সচেঞ্জের জন্য একেবারে নতুন চুরি করা BTG মূল্য $18 মিলিয়ন অফার করেছে। NiceHash হল একটি প্ল্যাটফর্ম যা ক্রিপ্টো মাইনারদের অন্য লোকেদের কাছে তার হ্যাশ ভাড়া দিতে দেয়। কোড হ্যাকারদের দ্বারা শুরু হওয়া একটি নিরাপত্তা লঙ্ঘন নতুন ওয়েব সাইটের কমিশন সিস্টেমের বলিদানের মাধ্যমে শেষ হয়েছে। যে লঙ্ঘনের পরে, ব্র্যান্ডের নতুন NiceHash বিটকয়েন পার্স খালি করা হয়েছে, এবং আপনি 4,736 BTC নেওয়া হয়েছে।

এটা বোঝার মধ্যে পার্থক্য হবে সুপারম্যান একটি মহান ক্লান্তি আছে, এবং প্রকৃতপক্ষে নির্দিষ্ট Kryptonite অধিকারী. যদিও ত্রুটিপূর্ণ পাসওয়ার্ড আসলে এপ্রিলের মধ্যে ঠিক করা হয়েছে এবং হতে পারে, মাইক্রোসফ্ট জুলাই পর্যন্ত সমস্যাগুলিকে একটি দুর্দান্ত CVE শনাক্তকারী নির্ধারণ করেনি, যা দুর্বলতাগুলি ট্র্যাক এবং আপডেট করার জন্য ব্যবহৃত অনেক কোম্পানির পদ্ধতিগুলিকে ধীর করে দেয়।

আপনি যখন তাত্ত্বিকভাবে সম্ভবত একটি হাতিয়ার নন, তখন QuadrigaCX-এর চাঞ্চল্যকর তথ্য উপেক্ষা করা খুবই বিতর্কিত। কানাডার মধ্যে সবচেয়ে বড় বিটকয়েন বিনিময় ক্রিপ্টোর মধ্যে $190 মিলিয়ন ভুলে গেছে তাদের স্রষ্টার মৃত্যু অনুসরণ করে এবং আপনি সিইও জেরাল্ড কটেন, একজনের পরিবর্তনের কোল্ড শপ ওয়ালেটের একমাত্র নিয়ন্ত্রণ। একটি রক্ষণাবেক্ষণের বিবৃতি অনুসরণ করে এবং আপনি নতুন ঠিকানাগুলি সরানোর চিন্তাভাবনা করতে পারেন এমন সম্পদের চিহ্ন, সন্দেহ প্রকাশ করে যে একজন CoinBene আপনাকে হ্যাকারদের সামাজিক এক হতে সাহায্য করার জন্য ভুক্তভোগীকে ছেড়ে দিয়েছে। যদিও এটি বিবেচনা করা হয় যে $100 মিলিয়নেরও বেশি মূল্যের ক্রিপ্টোকারেন্সি চেষ্টা করা হয়েছে, CoinBene একটি হ্যাক হওয়ার ঘটনা প্রত্যাখ্যান করেছে।একটি ঘোষণার ভিতরে, Binance আপনাকে শেয়ার করেছে হ্যাকাররা বিভিন্ন পদ্ধতি ব্যবহার করে, সাথে ফিশিং, কৃমি এবং অন্যান্য আক্রমণের সাথে আপনাকে একক বিনিময়ে 7000 BTC তুলতে সাহায্য করে।

এইভাবে চিন্তা করুন যখন 2019 সালের মার্চ মাসে, ব্যবসাটি একটি ডেটা ইনফ্র্যাকশন প্রতিষ্ঠা করেছিল যেখানে প্রায় 450,000 অ্যাফিলিয়েট অ্যাকাউন্টগুলিকে বিপদে ফেলা হয়েছে।কোটেন মারা গেলে, লোকটি আপনার একেবারে নতুন পাসওয়ার্ড এবং কোম্পানির কোল্ড ওয়ালেটে প্রাপ্যতা প্রত্যাশিত তথ্য সঙ্গে নিয়েছিল৷ আপনার ব্যবসার সম্পত্তি এবং তহবিল নিয়ে করা একটি সমীক্ষা প্রকাশ করেছে যে আপনার প্রতিস্থাপন করা ছয়টি ওয়ালেট থেকে দূরে, পাঁচটি এপ্রিল 2018 এর মতো খালি হয়েছে।

সিনিয়র সিস্টেম প্রফেশনাল/টেক অ্যাসোসিয়েট (m/f/x)

ন্যাটো একটি ঘোষণার অভ্যন্তরে বলেছে, “আমি এশিয়ার পাশাপাশি এশিয়ার সকলকে তার আন্তর্জাতিক দায়িত্ব সমর্থন করার জন্য আহ্বান জানাচ্ছি এবং আপনি আর্থিক বাধ্যবাধকতা এবং বিশ্বব্যাপী প্রোগ্রামে পাশাপাশি নেটে দায়িত্বশীলভাবে কাজ করতে পারেন।” তবে সোমবারের বিবৃতিটি নতুন অনুপ্রবেশের যত্ন নেওয়ার জন্য অন্যথায় অনানুষ্ঠানিকভাবে বেআইনি দলগুলিকে নিয়োগ করার পাশাপাশি চীনা সরকার প্রাথমিক পরামর্শের চেষ্টা করে। রাশিয়ার উপর প্রবল নিষেধাজ্ঞা এবং অংশীদারদের নিক্ষেপ থেকে আপনি যাতে চীনকে নিন্দা করতে পারেন, তাজা বিডেন ব্যবস্থাপনা প্রগতিশীল পটভূমিতে থাকার চেয়ে তার কয়েকটি প্রধান ভূ-রাজনৈতিক প্রতিপক্ষকে ব্যবহার করে একটি ইলেকট্রনিক ডিজিটাল কোল্ড কনফ্লিক্টকে আরও গভীরভাবে উপস্থাপন করে। নতুন বিডেন সরকার বিশ্বব্যাপী সাইবার আক্রমণের মালিক বেইজিংকে নিন্দা করতে আপনাকে সাহায্য করার জন্য অংশীদারদের একটি ওভার-অল ব্যান্ডের ব্যবস্থা করেছে, তবে বাস্তব শাস্তিমূলক পদক্ষেপ গ্রহণের স্বল্প সরবরাহে এড়ানো হয়েছে। তুষারপাত প্রক্রিয়া একটি নতুন ক্রিপ্টোকারেন্সি চেষ্টা করুন যাতে আপনি অগ্রসর হয়েছেন আরও বেশি পছন্দের ক্রিপ্টোকারেন্সি যেমন কার্ডানো এবং আপনি সোলানা করবেন।